1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

মুকসুদপুরে নিখোঁজ নির্ভসা বৈরাগীর সন্ধান পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে পরিবারের সংবাদ সম্মেলন

  • আপডেট সময়ঃ রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ৯০ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি,গোপালগঞ্জ থেকে: গোপালগঞ্জের মুকসুদপুরে ৫ দিন ধরে নিখোঁজ নির্ভসা বৈরাগীর সন্ধানের দাবিতে সংবাদ সম্মেলন করেছে পরিবারের সদস্যরা।

 

রোববার (২৯ জানুয়ারি) সকালে মুকসুদপুর উপজেলার কলিগ্রামের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে নিখোঁজ নির্ভসা বৈরাগীর পরিবার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিখোঁজ নির্ভসা বৈরাগীর ছেলে পিংকু বৈরাগী। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৫ জানুয়ারি বিকালে মাছ ধরতে চান্দার বিলে যাওয়ার উদ্দেশ্যে তার বাবা বাড়ি থেকে বের হন। ওই রাতে তিনি আর বাড়ি ফিরে না আসলে বিভিন্ন স্থানে তার খোঁজ করা হয়। পরে তার সন্ধান না পেয়ে  পরিবারের পক্ষ থেকে মুকসুদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, খোঁজাখুঁজির একপর্যায়ে একই গ্রামের অরুন দাসের জমিতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে পা দেওয়া এবং ওই জমিতে পড়ে যাওয়ার চিহ্ন পাওয়া যায়। পরবর্তীতে, বিষয়টি নিয়ে মোবাইল ফোনে মীমাংসা করার জন্য অরুণ দাস স্থানীয় মেম্বার বকুল তালুকদারকে প্রস্তাব দেয়। এ বিষয়ের অডিও রেকর্ডিং পুলিশের কাছে দিলেও এখন পর্যন্ত অরুণ দাসকে আটক করতে পারেনি পুলিশ। আমরা অরুণ দাসকে গ্রেপ্তার করা সহ আমার বাবাকে জীবিত অথবা মৃত ফেরত চাই। এ বিষয়ে তিনি তার পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

 

সংবাদ সম্মেলনে নিখোঁজের মেয়ে রিতা বৈরাগী, মালা বৈরাগী, মিলি বৈরাগী, জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রকিম বৈরাগী, ক্লিনটন বাড়ৈ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......